রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
মোংলায় বিয়ের প্রলোভনে ধর্ষন, থানায় মামলা নিচ্ছে না পুলিশ

মোংলায় বিয়ের প্রলোভনে ধর্ষন, থানায় মামলা নিচ্ছে না পুলিশ

মোংলা প্রতিনিধি: মোংলায় বিয়ের প্রলোভন দিয়ে স্বামী পরিত্যাক্তা যুবতীকে ধর্ষন করেছে প্রভাবশালী এক যুবক। উপজেলা চিলা ইউনিয়নের দক্ষিন হলদিবুনিয়া তরফদার পাড়ায় এ ঘনা ঘটে। এ বিষয় থানায় অভিযোগ দেয়ার ৮দিন অতিবাহিত হলেও আসামীকে গ্রেফতার না করে উল্টো ওই যুবকের সাথে সমঝোতা করতে পরামর্শ দিলেন পুলিশ। এনিয়ে এলাকায় জনমনে ক্ষোভ ও অসোন্তষ দেখা দিয়েছে। তবে পুলিশ বলছে, এটি ধর্ষন, না এটি অনৈতিক ও অসামাজিকক কার্যকলাপ সেটি নিয়ে তদন্ত চলছে। তদন্তে সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
গত ১৩ জুন রাত সাড়ে ১১ টার দিকে তানিয়ে ঘরে ঢুকে তাকে একা পেয়ে ইচ্ছার বিরু  জোরপূর্বক ধর্ষণ করে এলাকার প্রভাবশালী শাকিল হাওলাদার। এ ঘটনায় পরদিন ১৪ জুন মোংলা থানায় অভিযোগ দায়ের করেন যুবতী তানিয়া বেগম। থানায় অভিযোগ দেয়ার ৮দিন অতিবাহিত হলেও এখনও মামলাটি এজাহার রুপে দায়ের করেনী পুলিশ। উল্টো ধর্ষনের শিকার যুবতী তানিয়া ও তার একমাত্র অভিভাবক মামা ফরহাদ তরফদারকে নানা ধরণের হুমকি ধামকি ও ভয়ভীতি দিচ্ছে ধর্ষক লম্পট শাকিল ও তার পরিবারের লোকজন। থানায় দায়েরকৃত অভিযোগ ও ধর্ষনের শিকার তানিয়া বেগম জানায়, উপজেলার চিলা ইউনিয়নের দক্ষিণ হলদিবুনিয়িা গ্রামের মামার বাড়ীতে দুই সন্তান নিয়ে বসবাস করতেন স্বামী পরিত্যাক্তা তানিয়া বেগম (২৪)। কোন অভিভাবক না থাকায় নানীকে নিয়ে সংসারের অভাব মিটাতে টিউশনি করে জীবন চালাতো তানিয়া। প্রতিবেশী প্রভাবশালী ইসমাইল হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (২৭)’র কু-নজর পরে তানিয়ার উপর। দীর্ঘদিন ধরে প্রতিবেশী স্বামী পরিত্যাক্তা তানিয়া (২৪) কে কুপ্রস্তাব দিয়ে আসছিল সাকিল। এতে তানিয়া রাজী না হওয়ায় পরে তাকে বিয়ের লোভন ও জীবন নাশের ভয় দেখিয়ে প্রায় মাসের পর মাস ধর্ষন করে আসছিল সাকিল। গত ১৩ জুন রাতে ঘরে কেউ না থাকায় সুবাধে জোর পুর্বক ধর্ষন করে সাকিল হাওলাদার। এসময় তানিয়া ডাক চিৎকার দিলে এলাবাসী এসে হাতে নাতে আটক করে সাকিলকে। ওই সময় উপস্থিত লোজনের সামনে তানিয়াকে বিয়ে করবে বলে প্রতিস্রুতি দেন সাকিল। কিন্ত সকালে সাকিলের পরিবার তানিয়াকে নষ্টা ও দুশচরিত্রা বলে বিভিন্ন রকম হুমকি দেয় তারা। এ ঘটনায় ধর্ষণের শিকার স্বামী পরিত্যাক্তা তানিয়া বেগম অভিয্ক্তু ধর্ষক শাকিল হাওলাদারের নামে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়েরর ৮ দিন অতিবাহিত হলেও পুলিশের এ বিষয়ে তেমন কোন তৎপরতা নেই এবং মামলাও রেকর্ড করেননি বলে অভিযোগ তানিয়া ও তার পরিবারের। এদিকে বিষয়টি ধাপা চাপা দেয়ার জন্য স্থানীয় প্রভাবশালী জনৈক সাইদ তরফদার, বাবুল তরফদার ও ইয়াসিন তরফদারসহ কয়েকজন উঠে পড়ে লেগেছেন বলেও অভিযোগ উঠেছে। তানিয়া ও তার পরিবারের উপর প্রভাবশালীদের হুমকি-ধামকিতে নিরাপত্তাহীনতায় তানিয়া ও তার মামা বাড়ী-ঘর ফেলে অন্যত্র অবস্থান করছেন। এদিকে প্রভাবশালী ওই চক্রটি এ ঘটনা মাত্র ৫ হাজার টাকায় মিট মিমাংসার জন্য তানিয়া ও তার মামা ফরহাদ তরফদারকে নানাভাবে চাপ সৃষ্টি ও হয়রানী করছে বলেও অভিযোগ তানিয়া।
এদিকে ধর্ষক সাকিল পলাতক থাকায় তাকে পাওয়া না গেলেও তার পিতা ইসমাইল হাওলাদার বলেন, আমার ছেলে এ ঘটনা ঘটিয়েছে কিনা তা আমি জানিনা। তবে আমার ছেলেকে ফাসানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এ বিষয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চেীধুরী জানায়, দক্ষিন হলদিবুনিয়ার একটি ধর্ষনের ঘটনায় থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। তদন্ত করার জন্য এস আই আহাদ আহাম্মেদকে দেয়া হয়েছিল। তবে আমি বিষয়টি গুরুত্বসহকারে দেখছি। সত্যতা পেলে ধর্ষন মামলা নেয়া হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com